মাহফিলে কথা বলে ‘তোপের মুখে’ ক্রিকেটার মিরাজ

এমন প্রশ্ন এখন অনেকের মনে। তবে যতদূর জানা গেল, সম্প্রতি ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ খুলনার খালিশপুরের একটি মাহফিলে গিয়েছিলেন। তবে ওয়াজ করার উদ্দেশ্যে নয়, কিছু উপদেশমূলক কথা বলতেই তার যাওয়া।

এরিমধ্যে এ সম্পর্কিত কয়েকটি ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতেই এমন গুঞ্জন। এক ছবিতে দেখা যায় মাহফিলের মাইক্রোফোন হাতে কথা বললেন মিরাজ। আরেকটা ছবিতে কয়েকজনের সঙ্গে তার সেলফি।

তবে মাহফিলের স্টেজে দাঁড়িয়ে কথা বলার ছবিটা মিরাজের ফেসবুক পেজের কমেন্ট বক্সে আপলোড করেন সফিউল্লাহ নামের একজন। ওই ছবির ক্যাপশনে তিনি আবার লিখেছেন, ‘এটাতো সেদিনের মাহফিলের ছবি, মাশাআল্লাহ।’

এরপরই শুরু হয় কানাঘুষা! একজন জিজ্ঞাসা করেন কোথায়? উত্তরে সফিউল্লাহ বলেন, ‘খালিশপুর, খুলনা।’ এরপর কেউ কেউ প্রশ্ন তোলেন মিরাজ কি ওয়াজ করতে গেল? কেউ বলছেন পক্ষে, কেউ আবার বিপক্ষে। এভাবেই চলছে বিতর্ক।

প্রসঙ্গত, ২০১৬ সালে টেস্ট দিয়ে জাতীয় দলে নাম লেখান মিরাজ। সে থেকে এখন পর্যন্ত দেশের হয়ে ২২ টেস্টে অংশ নিয়ে ঝুলিতে পুরেছেন ৯০ উইকেট।

সাদা পোশাকের ক্রিকেটের পাশাপাশি একদিনের ক্রিকেটেও তার পারফরম্যান্স মন্দ না। অদ্যাবধি ৩৮ ওয়ানডে খেলে ৩৭ উইকেট শিকার করেছেন মিরাজ।

 

 

 

 

 

 

আপনি আরও পড়তে পারেন